রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোরবানির পশু প্রস্তুত করতে ব্যস্ত সাতক্ষীরার খামারিরা। কালের খবর চট্টগ্রামের ইপিজেডে ছুরিকাঘাতে যুবক খুন, ঘটনায় জড়িত মূল হোতাসহ ২জন গ্রেপ্তার। কালের খবর রাজধানী ঢাকা শহরে কোনো ব্যাটারিচালিত রিকশা চলবে না : সড়ক পরিবহনমন্ত্রী। কালের খবর সাতক্ষীরায় দাবিকৃত চাঁদা না পেয়ে ইয়াছিন আলীকে কুপিয়ে জখম। কালের খবর সাতক্ষীরার খোলপেটুয়া নদীর বেড়িবাঁধের বালুভর্তি জিও বস্তায় ফাটল। কালের খবর শাহজাহান আবদালীর সংক্ষিপ্ত পরিচিতি। কালের খবর নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়। কালের খবর মাটিরাঙ্গার অপরাধ আখড়া রাজধানীর অভিজাত এলাকায় ( QD’S ) সিসা লাউঞ্জের নামে চলছে ব্ল্যাকমেইলসহ মাদক বাণিজ্য। কালের খবর গ্যাস সরকারি, বিল যাচ্ছে দালালের পকেটে
ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর

ঝাড়ফুঁকের নামে গৃহবধূকে ধর্ষণ কবিরাজ ও তার সহযোগী গ্রেফতার। কালের খবর

মোঃ সাকিব মাহমুদ, রাজবাড়ী প্রতিনিধি, কালের খবর :

রাজবাড়ী সদর উপজেলার চর বাগমারা গ্রামে এক গৃহবধূকে (৩৮) ঝাড়-ফুঁক করার কথা বলে বিলের মধ্যে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

বৃহষ্পতিবার ১৫ ই এপ্রিল বিকেলে এ অভিযোগে এক কবিরাজ ও তার সহযোগীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি মামলা দায়ের করেছেন ওই গৃহবধূ।

মামলা দায়েরের পর চার ঘণ্টার মধ্যেই কবিরাজ মান্নান গায়েন (৫২) ও তার সহযোগী ফারুক বিশ্বাস (৩৫) কে গ্রেপ্তার করেছে রাজবাড়ী থানা পুলিশ।

মান্নান গায়েন রাজবাড়ী সদর উপজেলার রায়নগর গ্রামের মৃত মোহন গায়েন এর ছেলে ও ফারুক বিশ্বাস চর বাগমারা গ্রামের মৃত মনসুর বিশ্বাসের ছেলে।
রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার বলেন গত ৮ই এপ্রিল ওই গৃহবধূর শরীরে ব্যথা অনুভব হলে তিনি স্থানীয় চিকিৎসকের থেকে ঔষধ খান। এতে তার শরীরের ব্যথা ভালো না হলে, ১২ই এপ্রিল ওই গৃহবধূর মা, মান্নান কবিরাজেকে বাড়িতে ডেকে আনেন। মান্নান কবিরাজ ঝাড়-ফুঁক করে জানায় ওই গৃহবধূকে রাতের বেলায় তিন রাস্তার মোড়ে নিয়ে ঝাড়-ফুঁক করতে হবে। পরের দিন ১৩ই এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে মান্নান ফকির ও তার সহযোগী ফারুক ওই গৃহবধূকে ঝাড়ফুঁক করার কথা বলে স্থানীয় একটি বিলের মধ্যে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়।

পরে এ ঘটনায় ১৫ই এপ্রিল বিকেলে ওই গৃহবধূ বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন/ ২০০০ (সংশোধিত ২০০৩) এর ৯(৩) ধারায় মামলা দায়ের করেন মামলা দায়েরের চার ঘণ্টার মধ্যেই আসামি মান্নান ও তার সহযোগী ফারুককে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com